পৃষ্ঠাসমূহ

শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৬

PTC সাইটও হতে পারে ভাল আয়ের উৎস-- Online Earning Best Site


PTC শব্দের অর্থ হচ্ছে Paid To Click এই PTC এর কাজ নিয়ে আমাদের মধ্যে কিছু অর্ধসত্য ধারণা প্রচলিত আছে। গুনীজনেরা বলে গেছেন, অর্ধসত্য মিথ্যা অপেক্ষা ভয়ংকর। এখানে ঠিক তাই আমাদের প্রচলিত ধারণাগুলো হলো যত ক্লিক তত টাকা , ক্লিক করে মাসে লক্ষ লক্ষ টাকা আয় করা যায় কিন্তু আসলে সবই ভুল ধারনা   প্রাথমিক পর্যায়ে এই কাজ শুরু  করলে স্বাভাবিক অবস্হায় মানে সল্প পরিশ্রমে এর মাধ্যমে খুব বেশি আয় করা যায় না তবে পরিশ্রম করলে ধৈয ধরলে  এবং  Refer করে আয় বৃদ্ধি করা যায় ptc থেকে আয় করতে হলে সর্বপ্রথম আপনার মনমানসিকতা স্থির করতে হবে ।আপনার টার্গেট থাকতে হবে যে আমাকে income করতেই হবে ।তাহলে আপনি ও পারবেন ইন্টারনেট থেকে আয় করতে ।কিন্ত যদি প্রথম মাসের income দেখে হতাশ হয়ে যান তাহলে আপনি সফল হতে পারবেন না ।কারন ptc থেকে প্রথম মাসে তেমন একটা income হয় না।কিন্তু দ্বিতীয় মাস থেকেই ভালো income করতে পারবেন যদি প্রথম মাসে একটু কষ্ট করেন।তাই বলছি যদি আপনার একটি কম্পিউটার থেকে থাকে তাহলেই কাজে নেমে পরুন।আর পরের চাকুরির আশায় বসে বসে সময় নষ্ট করিয়েন না।
ইন্টারনেট ক্লিক এর উপর হাজার হাজার সাইট আছে কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এগুলোর ৯০% ভুয়া এগুলোতে ক্লিক করলে আপনি ঠিকই একাউন্ট ব্যালান্স দেখতে পাবেন কিন্তু এই দেখা পর্যন্তই সীমাবদ্ধ ওই টাকা আপনি আর তুলতে পারবেন না হাতে পাবেন না
এই জন্য  আপনাদের  PTC-Investigation এর Paying সাইট নির্বাচন করতে হবে আমি আপনাদের Paying সাইট গুলার লিস্ট দিবো এবং সাইট হতে ভাল আয় করার ট্রিক শিখাব  ভয় নেই আমি আপনাদের সাথে আছি ।কোনো জায়গায় আটকে গেলে আমাকে knock করুন। neoBux একাউন্ড করুন আপনার নাম, ইমেইল, password , Refer এর জায়গায় নাম দিন hosenur123 । Refer এর জায়গায় যে কোন কারো  নাম দিতে পারেন। আমার একাউন্ড আছে দিতে পারেন। না দিলে টাকা উঠাতে পারবেন না।

কোন মন্তব্য নেই: