পৃষ্ঠাসমূহ

রবিবার, ২১ আগস্ট, ২০১৬

আমি লিখতে পারিনা ।তা কি লিখব বুঝতে পাচ্ছি না ।তার পরও শুরু করি ।ভূল হলে ক্ষমা করবেন ।

আমি লিখতে পারিনা ।তা কি লিখব বুঝতে পাচ্ছি না ।তার পরও শুরু করি ।ভূল হলে ক্ষমা করবেন ।

আজ প্রথম টাকা পেলাম অনলাইন আউটসোর্সিং থেকে টাকার অঙ্কটা খুবি কম ।তার পরও আমি খুশি ।কারন সবাই বলেছে আমি টাকা পাব না । এখন সবার কথা মিথ্যা প্রমান করে আমি টাকা পেয়েছি তার পরিমান যাইহোক না কেন ।
এখন আমি কিভাবে কোথা থেকে টাকা পেলাম তার একাটা বিস্তারিত বর্ননা দিতে চেষ্টা করব । আশাকরি সবাই ধৈর্যধরে পড়বেন ।
আর একটি কথা আমার এই ইনকামের পিছনে যার অবদান সবচেয়ে বেশি সে হল এম মেহেদী হসান(বুলবুল) ভাই ।তার লেখা দেখেই আমি অনলাইনে কাজ করতে আগ্রহি এবং সফল হই । এখান থেকে



৮টি মন্তব্য:

Unknown বলেছেন...

আমি ও online এ ইনকাম করতে চাই

Unknown বলেছেন...

Thank you everyone

Unknown বলেছেন...

আমি তো কিছু জানিনা

Unknown বলেছেন...

কিবলবো

Unknown বলেছেন...

hmmmm

Unknown বলেছেন...

অন লাইনে ইনকাম করতে চাই

Unknown বলেছেন...

অন লাইনে ইনকাম করতে চাই

Unknown বলেছেন...

আপনি কি কিছু জানেন